Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মাদারীপুরে অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতির অভিযোগে ৬ জনকে বিভিন্ন মেয়াদের কারাদণ্ড

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৫:০৪ পিএম

অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতির অভিযোগে ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন আদালত. আজ সোমবার মাদারীপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ লাইলাতুল ফেরদৌস এ রায় প্রদান করেন.

দণ্ডপ্রাপ্তরা হচ্ছে বরিশালের গৌরনদী উপজেলার কমলাপুর গ্রামের রহিম ফকিরের ছেলে রুবেল ফকির (২৭)বারেক সরদারের ছেলে ইদ্রিস সরদার (৪৭)দেলোয়ার গাজীর ছেলে সাদ্দাম গাজী (২৫)মুক্তার দালালের ছেলে বাবুল দালাল (২৬)হোসেন বেপারীর ছেলে আমির হোসেন ওরফে কালা আমির (৪৮)রহমান ফকিরের ছেলে ওসমান ফকির (৪৮)এরমধ্যে রুবেল ফকিরকে অস্ত্র আইনে ১২বছরের সশ্রম কারাদণ্ড এবং বাকিদের ৮বছর করে সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়
মামলার নথি সূত্রে জানা যায় ২০১৬সালের ৮ ই জুন গভীর রাতে মাদারীপুর সদর উপজেলার মোস্তফাপুর গ্রামের জনৈক জুয়েল চৌকিদারের বাড়িতে ডাকাতি করার জন্য ওই বাড়ির বাগানে অস্ত্রসহ অবস্থান করে দণ্ডপ্রাপ্তরা. গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর ডিবি পুলিশের এসআই রাজিব হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ ওই বাড়ির বাগান ঘিরে ফেলে এবং দণ্ডপ্রাপ্তদের গ্রেপ্তার করে. এ সময় পুলিশ রুবেল এর নিকট হইতে একটি পাইপগান উদ্ধার করে এবং দণ্ডপ্রাপ্ত অন্যান্যদের নিকট হইতে চাপাতি চাকুসহ বিভিন্ন ধারালো অস্ত্র উদ্ধার করে
পুলিশের তদন্তকারী কর্মকর্তা স্বপন কুমার পাল তদন্ত শেষে অভিযোগপত্র দাখিল করে. দণ্ডপ্রাপ্তদের মধ্যে রুবেল ফকির ও ওসমান ফকির পলাতক রয়েছে. বাকিরা রায়ের সময় উপস্থিত ছিল বলে রাষ্ট্রপক্ষ' এর পিপি সিদ্দিকুর রহমান জানান.



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ