Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দেশের উন্নয়নে আরো ব্যাপক বিনিয়োগ করুন আমিরাতের আজমানে গার্মেন্টস ব্যবসায়ীদের প্রবাসী কল্যাণমন্ত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৫:৩৯ পিএম

প্রবাসীদের প্রেরিত রেমিট্যান্স ও বিনিয়োগ দেশের উন্নয়ন-অগ্রগতিতে ব্যাপকভাবে অবদান রাখছে উল্লেখ করে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ প্রবাসী ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেছেন, দেশ উন্নয়নের দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। তাই দেশের উন্নয়ন-অগ্রগতি অব্যাহত রাখতে রেমিট্যান্স পাঠানোর পাশাপাশি দেশে আরো ব্যাপকভাবে বিনিয়োগ করুন। গত রোববার রাতে আরব আমিরাতের আজমানে প্রবাসী বাংলাদেশি গার্মেন্টস ব্যবসায়ীদের উদ্যোগে স্থানীয় কাসার আল জির্ফ রেস্টুরেন্ট হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আল বোরাক গার্মেন্টস-এর স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী মাজহারুল ইসলাম মাহবুবের সভাপতিত্বে ও বিশিষ্ট সংগঠক ইসমাঈল গনি চৌধুরীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর, দুবাই ও উত্তর নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসাইন, আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাহতাবুর রহমান নাসির সিআইপি।
আরো বক্তব্য রাখেন আল জাদিদ গার্মেন্টসের স্বত্বাধিকারী বিশষ্ট ব্যবসায়ী মোহাম্মদ দেলোয়ার হোসেন, আল জমিলা গার্মেন্টস-এর স্বত্বাধিকারী মোহাম্মদ মোক্তার হোসেন, আল বোরাক গার্মেন্টসের পরিচালক বিশিষ্ট নারী উদ্যোক্তা শেফালী আক্তার আঁখি, মোহাম্মদ হানিফ, মোহাম্মদ মহসিন জজ মিয়া, মকবুল আহমেদ, মোহাম্মদ মনির হোসেনসহ আরো অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী

৮ অক্টোবর, ২০২১
৭ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ