Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সমীরের বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া শুরুর নির্দেশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৬:৪০ পিএম

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গোয়েন্দা সংস্থার এই অফিসারের বিরুদ্ধে অভিযোগ, শাহরুখ-পুত্র আরিয়ান খানকে ছেড়ে দেওয়ার বিনিময়ে এক সাক্ষীর মাধ্যমে ২৫ কোটি টাকা দাবি করেন তিনি। এনসিবি-র ডেপুটি জেনারেল ডিরেক্টর জ্ঞানেশ্বর সিংহ জানান, সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্তে নজরদারির দায়িত্বে তিনিই।

সমীরকে কি দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হবে? ভারতীয় সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জ্ঞানেশ্বর বলেন, “এখনই এ নিয়ে কিছু বলা যাবে না। আমরা সবে তদন্ত শুরু করেছি।”

সমীর এবং তদন্তকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে জ্ঞানেশ্বরের কাছে সবিস্তার রিপোর্ট দিয়েছে এনসিবি। এ বিষয়ে একটি বৈঠকের জন্য দিল্লি যাবেন সমীর। এদিকে তাকে গ্রেফতার করা হতে পারে, এমনই আশঙ্কা করে আদালতের দ্বারস্থ হয়েছেন শাহরুখ-পুত্রের গ্রেফতারের নেপথ্যে থাকা অন্যতম কর্তা।

অন্যদিকে, আরিয়ান-মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল সোমবার পুলিশ কমিশনারের দফতরে পৌঁছেছেন। সেখানে পুলিশের উচ্চপদস্থ কর্তাদের সঙ্গে কথা বলবেন তিনি। প্রভাকরের দাবি, এনসিবি-র আধিকারিক সমীরই আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য ২৫ কোটি টাকা চেয়েছিলেন।

বিভিন্ন কারণে আরিয়ান খান মাদক মামলা প্রবল চাপের মধ্যে রয়েছে এনসিবি। এর আগেই সাক্ষীদের ফাঁকা পাঞ্চনামা ও সিজার লিস্টে সই করানো, আরিয়ান খানকে ছেড়ে দিতে ২৫ কোটি টাকার ‘ডিল’ সহ একাধিক চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে। মুম্বাই মাদক মামলা ক্রমশই রাজনৈতিক দিকে মোড় নিচ্ছে। আগামী দিনে এই গতিপ্রকৃতি কোন দিকে যায় সেদিকেই নজর সকলের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ