Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জুডোর নতুন সাধারণ সম্পাদক হিরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৭:০৮ পিএম

দেশ বরেণ্য সাবেক তারকা খেলোয়াড় জুডোকা কামরুন নাহার হিরু বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বাংলাদেশ জুডো ফেডারেশনের নতুন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত নির্বাচনে মোহাম্মদ সেলিমের কাছে এই পদে হেরেছিলেন তিনি। রোববার জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) জুডো ফেডারেশন নির্বাচনের ফলাফল প্রাথমিকভাবে ঘোষণা করে। পদের বিপরীতে অধিক মনোনয়ন জমা না পড়ায় সবাই বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হবেন এটা অনুমেয় ছিল। রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন অবশ্য দুজন সদস্য হিসেবে নিজেদের ফরম প্রত্যাহার করেন। কার্যনির্বাহী কমিটিতে ১৬ জনের জায়গায় এখন সদস্য ১৪ জন। সহ-সভাপতি ৪ জন, সাধারণ সম্পাদক একজন, যুগ্ম সম্পাদক ২ জন ও কোষাধ্যক্ষ একজন। সভাপতি সরকার কর্তৃক মনোনীত হন।

হিরুর সঙ্গে ২৩ সদস্যের কমিটিতে চার সহ-সভাপতি হলেন- সৈয়দা জান্নাত আরা, ফারুক আহমেদ, রায়হান উদ্দিন ফকির ও শাহজাদা আলম, দুই যুগ্ম সম্পাদক- নয়না চৌধুরী ও সৈয়দ আলী আনোয়ার এবং কোষাধ্যক্ষ- মোস্তফা কাওছার। বাকি ১৪ জন সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচিত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ