Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সোনালী ব্যাংকের নতুন জিএম তাওহিদুল ইসলাম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৭:৩১ পিএম

সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার তাওহিদুল ইসলাম সম্প্রতি পদোন্নতি লাভ করে জেনারেল ম্যানেজার ও কোম্পানি সেক্রেটারি হিসেবে যোগদান করেছেন। সোমবার (২৫ অক্টোবর) ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পদোন্নতির পূর্বেও তিনি একই দায়িত্ব পালন করছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করে ১৯৯৫ সালে সোনালী ব্যাংক-এ ফিন্যান্সিয়াল এনালিস্ট (সিনিয়র অফিসার) হিসেবে যোগদান করেন। সুদীর্ঘ চাকুরী জীবনে তিনি দেশের অভ্যন্তরে বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখা ও কার্যালয়; লন্ডন শাখার ব্যবস্থাপক এবং সোনালী ব্যাংক (ইউকে) লিমিটেড এর অপারেশন ম্যানেজার; হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট ডিভিশন; প্রিন্সিপাল অফিস, ঢাকা-ইস্ট এর প্রধান হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি বিভিন্ন সময় দেশ ও বিদেশে ব্যাংকিং বিষয়ক বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মশালায় অংশগ্রহণ করেন। তাওহিদুল ইসলাম ১৯৬৬ সালে বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদোন্নতি


আরও
আরও পড়ুন