Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এসিড নিক্ষেপ করে পুড়িয়ে হত্যা: ঘাতক আটক

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৮:৪০ পিএম

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বিয়াইনকে এসিড নিক্ষেপ করে হত্যা করেছে বিয়াই শামিম (৩৮)। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে যশোরের অভয়নগরের নওয়াপাড়া এসএফ ইন্ড্রাট্রিজ এ সামনে।

পুলিশ জানায়,এক সন্তানের জননী স্বামী পরিত্যক্তা অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের আবুল কালামের মেয়ে কেয়া বেগম (২৮) শিল্প শহর নওয়াপাড়া এসএফ ইন্ড্রাট্রিজ (চামড়ার মিল) এ শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। একই মিলে কেয়ার বোনের ভাশুর রাজঘাট মাইলপোষ্ট এলাকার মোশাররফ হোসেনের ছেলে শামিম শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। শামিম দীর্ঘদিন থেকে বিয়ান কেয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন। ঘটনারদিন সোমবার দুপুরে মিল ছুটি হলে কেয়াকে রেজিস্ট্রি অফিসে নিয়ে বিয়ের জন্য জোরাজুরি করে। কেয়া এই প্রস্তাবে রাজি না হওয়ায় শামিম ক্ষিপ্ত হয়ে পূর্বপরিকল্পনা অনুযায়ী কারখানার সামনে এসিড তার মাথায় ঢেলে দেয়। এসিডে দগ্ধ হয়ে কেয়া যখন ছটফট করছিল এই অবস্থায় পাষন্ড শামিম কেয়ার মাথায় লাঠি আঘাত করতে থাকে। এঘটনা দেখে আশেপাশের লোকজন ছুটে এসে কেয়াকে উদ্ধার করে খুলনা ৫শ’ শয্যা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৪ টায় কেয়া মারা যান কেয়ার দশ বছরের মারিয়া নামের একটি কন্যা সন্তান আছে। এঘটনার পর শ্রমিকরা ঘাতক শামিমকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, ঘাতককে আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ