Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ফুলপুরে বালতীর পানিতে পড়ে শিশুর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৮:৫৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ঘরের ভিতরে বালতীর পানিতে পড়ে মোঃ সাজেদুর রহমান নামে ১১ মাস বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ৫ টায় এ ঘটনা ঘটে। সে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ইলিয়াস আহমেদের ছেলে।

জানা যায়, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ইলিয়াস আহমেদ স্ত্রী সন্তান নিয়ে মসজিদ সংলগ্ন বাসায় বসবাস করেন। বেলা সাড়ে ৫ টার দিকে শিশু মোঃ সাজেদুর রহমানকে ঘরে রেখে মা সান্তা আক্তার ময়লা ফেলার জন্য বাহিরে যান। ফিরে এসে ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি করে পায়নি। হঠাৎ দেখেন তার শিশু সন্তান ঘরে রাখা বালতীর পানিতে পড়ে আছে। সাথে সাথে উদ্ধার করে পাশেই ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু সাজেদুর রহমানকে মৃত ঘোষণা করেন। এসময তার পিতা মসজিদে ছিলেন বলে জানা যায়।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

৩ ডিসেম্বর, ২০২১
৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ