Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

তারাকান্দায় বিদ্যুতের তার নিয়ে হাতাহাতির ঘটনায় মৎস্য ব্যবসায়ীর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৯:১৪ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় বিদ্যুতের তার নিয়ে হাতাহাতির ও উপর্যুপুরি কিল ঘুষির ঘটনায় মহরম আলী (৪২) নামে এক মৎস্য ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। উপজেলার কামারিয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামে সোমবার (২৫ অক্টোবর) দুপুরে এই ঘটনা ঘটে। নিহত মৎস্য ব্যবসায়ী উপজেলার ইসলামপুর গ্রামের মৃত উসন আলীর পুত্র।

তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, নিহত মহরম আলী এবং তার চাচাতো ভাইয়েরা মিলে বিদ্যুতের তার কিনে দীর্ঘদিন যাবৎ বাড়িতে বিদ্যুৎ সংযোগ ব্যবহার করে আসছিলেন। এখন নতুন বিদ্যুতের তারে বাড়িতে সংযোগ আসায় পুরাতন তারটি ভাগাভাগি করতে যান মহরম আলী। এ সময় পুরাতন বিদ্যুতের তারের ভাগাভাগি নিয়ে আপন চাচাতো ভাই উমর ফারুক (৩৫), ভাতিজা আবু বক্কর (৪০) গংদের সাথে কথা কাটাকাটির একপর্যায়ে হামলার শিকার হন মহরম আলী। হাতাহাতি এবং উপর্যুপুরি কিল ঘুষিতেই মারা যান মহরম আলী।

তারাকান্দা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের আরও জানান, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহত মহরম আলীর লাশটি থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ