Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

হেফাজতে ইসলামের আমীর মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী অসুস্থ

হাটহাজারী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও ফটিকছড়ি বাবুনগর মাদরাসার মুহাদ্দিস মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। গতকাল সোমবার সকালের দিকে তাকে নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।
কয়েকদিন ধরে তার শরীরে প্রচন্ড জ্বর বলে জানা গেছে। তার শরীরে জ্বর না কমাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন আল্লামা মহিব্বুল্লাহ বাবুনগরীর একান্ত সচিব মাওলানা হারুন আজিজি নদবী। সাবেক হেফাজতে ইসলামের আমীর হাফেজ মাওলানা জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পর তার জানাজার পূর্বে ১৯ আগস্ট জুনায়েদ বাবুনগরীর মামা মাওলানা মুহিব্বুল্লাহ বাবুনগরী হেফাজতের আমিরের দায়িত্ব পান।



 

Show all comments
  • Nasir ২৬ অক্টোবর, ২০২১, ১০:৪৭ এএম says : 0
    হেফাজত ইসলামে যারা দায়িত্তপ্রাপ্ত আমির হন, তারা বেশী বয়স্ক থাকায়, বার্ধক্যজনিত কারণে তারা তাড়াতাড়ি আল্লাহর সান্নিধ্যে চলে যান। ঘন ঘন আমির পদে দায়িত্ব পরিবর্তন হওয়া দলের জন্য নেতিবাচক প্রভাব পড়ে থাকে। যারা পঞ্চাশ উর্দ্ধ বা ষাটের নীচে বয়সের আলেম কে আমির পদে দায়িত্ব দেওয়া যথার্থ হবে এবং দলের জন্য ভাল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতে ইসলাম বাংলাদেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ