Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দুমকিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ শিক্ষার্থীসহ, আহত-৯

দুমকি(পটুয়াখালী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৯:৪৭ পিএম

পটুয়াখালীর দুমকিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও শিক্ষার্থী সহ নয়জন আহত হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) রাত আট টার দিকে উপজেলার লাল খাঁন এলাকার শরীফ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।
আহত যাত্রীরা জানান উপজেলার লেবুখালী থেকে একটি মাহেন্দ্রা চরগরবী ফেরী ঘাটের উদ্দেশ্যে নয়জন যাত্রী নিয়ে ছেড়ে আসে,মাহেন্দ্রাটি লাল খাঁন ব্রীজের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে গাছ বোঝাই একটি টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা.নুরুল মমিন মাহেন্দ্রা চালক মোঃ জয়নাল আবেদিন(৩৫) কে মৃত্যু বলে ঘোষণা করে।নিহতের বাড়ি উপজেলার দুমকি গ্রামে,তিনি আব্দুল জব্বার গাজীর বড় ছেলে।

আহতদের মধ্যে থেকে গুরুতর আহত দুইজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।অন্যদের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।আহতরা হলেন-উপজেলা টিএনটি অফিসে কর্মরত মোঃ বাবুল(৫০),দুমকি গ্রামের মোঃ রাসেদুল ইসলাম(২০)পিতা মন্নান চৌকিদার।জনতা সরকারি কলেজের একাদশ শ্রোণীর ছাত্রী রিতু আক্তার(১৭),দুমকি গ্রামের নুরুল হক হাওলাদারের ছেলে,আহম্মদ হারুন কারিগরি কলেজের ছাত্র মোঃ তৌহিদ(২০),দুমকি গ্রামের খালেক চৌকিদারের ছেলে সরকারি জনতা কলেজের ছাত্র মোঃ মাইনুল হোসেন(১৮),সাবিহা(২৪) ও তার শিশু সন্তান আরহাম(৬মাস)।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সালাম বলেন,নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নিবো,এক প্রশ্নের জবাবে ওসি বলেন অবৈধ যানের বিষয়ে সামনে অভিযান পরিচালনা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ