Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পুরান ঢাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে তরুণ খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৮:৩৮ এএম

রাজধানীর পুরান ঢাকার বংশালের সিক্কাটুলি এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক তরুণ (২২) নিহত হয়েছেন। তবে তার নাম-পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতের পরনে শার্ট ও জিন্স প্যান্ট রয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


বংশাল থানার এসআই হাসান মাদবর বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। সিক্কাটুলীর বায়তুল আমান জামে মসজিদ সংলগ্ন সুইপার কলোনির পাশে রক্তাক্ত অবস্থায় ওই তরুণ পড়েছিল। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, লাশ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তার পরনে শার্ট ও জিন্স প্যান্ট। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ