Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরিয়ান মামলায় চাঞ্চল্যকর দাবি অন্যতম সাক্ষী গোসাভির!‌

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১০:৪৬ এএম

বিতর্ক থামছে না আরিয়ান খান মাদক মামলাকে ঘিরে। আজই মুম্বাই হাইকোর্টে আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানি। তার ঘন্টা কয়েক আগে ফের চূড়ান্ত নাটক এই মামলার অন্যতম সাক্ষীকে ঘিরে। পুনে পুলিশের বয়ান অনুযায়ী পলাতক কিরণ পি গোসাভি নিজেই আত্মসমর্পণের কথা জানালেন। সেই সাথে কিরণ পি গোসাভি দাবি করেন কারাগার থেকেই মা–বাবার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন আরিয়ান খান। আর সে কারণেই শাহরুখ-পুত্র চেয়েছিলেন তা‌র সাহায্য। শুধু তাই নয়, আটক হওয়ার পর সেলফিতে আরিয়ানের সঙ্গে দেখাও যায় গোসাভিকে।

ভারতীয় সংবাদমাধ্যমকে কিরণ পি গোসাভি বলেছেন, ‘‌আরিয়ানের কাছে ফোন ছিল না। ম্যানেজারকে ফোন করার জন্য আমার সাহায্য চেয়েছিল। আমার ফোন থেকে আরিয়ান ওর মা–বাবা ও ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতে চেয়েছিল।’‌ গোসাভি আরো জানান, ৬ অক্টোবর পর্যন্ত তিনি মুম্বাইতেই ছিলেন। এরপরেই ফোন বন্ধ করে শহর ছাড়তে বাধ্য হন তিনি।

এদিকে, গোসাভির সঙ্গে এনসিবি অফিসার সমীর ওয়াংখেড়ের আর্থিক লেনদেনের অভিযোগ এনেছেন প্রভাকর সেইল। নিজেকে গোসাভির দেহরক্ষী বলে পরিচয়ও দিয়েছেন তিনি। যদিও গোসাভি এই অভিযোগ উড়িয়ে দিয়ে দাবি করেছেন, ‘‌সমীরকে আমি শুধু ছবিতেই দেখেছি।’‌

অন্যদিকে প্রভাকরের বক্তব্য ছিল, এনসিবি তাকে একটি ফাঁকা পঞ্চনামায় সই করতে বাধ্য করেছিল। তবে গোসাভি কিন্তু অন্য কথাই বলছেন। গোসাভি স্পষ্ট বলছেন, ‘‌পঞ্চনামায় কী লেখা আছে, তা পড়েই আমি সই করেছি।’‌ তবে প্রভাকর যে তার কাছে কাজ করতেন তা স্বীকার করেছেন গোসাভি। প্রভাকরের তোলা অভিযোগ সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে দাবি করেছেন গোসাভি।

উল্লেখ্য, অতীতে গোসাভির বিরুদ্ধে পুনেতে দায়ের হওয়া একটি মামলা নিয়ে নতুন করে তদন্ত শুরু হয়েছে। আর তার জন্য লুক আউট নোটিসও জারি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ