Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ছাত্রদের বরণে শাবির সৈয়দ মুজতবা আলী হলের অনন্য আতিথেয়তা

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১১:০৯ এএম

দীর্ঘ ১৯ মাস পর শিক্ষার্থীদের অনন্য এক আতিথেয়তায় আবাসিক ছাত্রদের বরণ করে নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( শাবিপ্রবি) সৈয়দ মুজতবা আলী হল। হল প্রত্যাবর্তনের ১ম দিনে প্রায় ৩৪ শতাংশ শিক্ষার্থীকে বরণ করে নিয়েছে হলটি।

গতকাল ( ২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় হল প্রভোস্ট ও সহকারী প্রভোস্টদের উপস্থিতিতে হলের শিক্ষার্থীদের হলের লগো সম্বলিত হ্যান্ড ব্যাগ, স্যানিটাইজার, কলম, চাবির রিং ও লাল গোলাপ উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরফিন খান বলেন, দীর্ঘ ১৯ মাস পর আমাদের শিক্ষার্থীদের হলে ফেরাতে পেরে আমরা অত্যন্ত আনন্দ অনুভব করছি। আমাদের সাধ্যের ভিতরে থেকে আজকের এই উৎসবমুখর পরিবেশে আমরা তাদেরকে বরণ করে নেওয়ার চেষ্টা করেছি। দীর্ঘদিন হলে এসে তারা যেন কোনো কিছুর অভাব অনুভব না করে আমরা সে অনুযায়ী হলকে প্রস্তুত করে রেখেছি। আশা করি আমাদের শিক্ষার্থীরা হলে পুরোনো আমেজ ফিরে পাবে।

উল্লেখ্য, হল প্রত্যাবর্তনের ১ম দিনে হলের পক্ষ থেকে শিক্ষার্থীদের দুপুর ও রাতের খাবার দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ