Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জামিন পেলেন চিত্রনায়িকা পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১১:১৬ এএম | আপডেট : ১২:০৯ পিএম, ২৬ অক্টোবর, ২০২১

সময়ের আলোচিত-সমালোচিত  চিত্রনায়িকা পরীমনিসহ তিন জন।রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলমের আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা।

পরীমনির পক্ষে জামিন শুনানি করেন নীলাঞ্জনা রিফাত সুরভী। তিনি বলেন, ‘মামলায় পরীমনি জামিনে আছেন। চার্জশিট দাখিল হওয়ার পর ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন তিনি। মামলাটি বদলি হয়ে এই আদালতে এসেছে। তাই তিনি আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন। জামিন হওয়ার পর তিনি কোনো শর্ত ভঙ্গ করেননি। জামিন দিলে সব শর্ত তিনি মেনে চলবেন। তার জামিন মঞ্জুরের প্রার্থনা করছি।’

শুনানি শেষে আদালত তিন আসামির জামিনের আদেশ দেন। আগামী ২ নভেম্বর চার্জশিট গ্রহণের তারিখ ধার্য করেন।

তখন পরীমনির আইনজীবী নভেম্বরের শেষে দিকে তারিখ রাখার প্রার্থনা করেন। তিনি বলেন, ‘পরীমনি দীর্ঘদিন কারাগারে ছিলেন। এ কারণে তিনি সিনেমার শুটিং করতে পারেননি। এখন শুটিং শুরু হয়েছে। তাকে ঢাকার বাইরে যেতে হচ্ছে। এজন্য আমরা একটু লম্বা তারিখ চাচ্ছি।’

পরে আদালত আগামী ১৫ নভেম্বর চার্জশিট গ্রহণের তারিখ ধার্য করেন।


এদিন, পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর হাওলাদারও আত্মসমর্পণ করে জামিন নেন।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় আদালতে হাজির হন পরীমনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ