Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

‘দ্বিতীয় পুরুষ’-এ একসঙ্গে মোশাররফ করিম-জিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১২:১৮ পিএম

ছোট পর্দা হোক কিংবা সিনেমা, সবখানেই নন্দিত অভিনেতা মোশাররফ করিমের দাপুটে বিচরণ। বাংলাদেশের খ্যাতিমান এই অভিনেতা নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সেই সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ। সিনেমার নাম ‘দ্বিতীয় পুরুষ’। সিনেমাটি নির্মাণ করবেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমাদ্দার।

সঞ্জয় সমাদ্দার বলেন, ‘জিতের সঙ্গে গল্প নিয়ে আলোচনা হয়েছে। তিনি এটা পছন্দ করেছেন। আর মোশাররফ ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। ৩০ অক্টোবর আশা করি সব ফাইনাল হবে। আশা করছি, তাদের দুজনকেই এ ছবিতে পাবো।’

তিনি আরো জানান, আগামী জানুয়ারি থেকে ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমার শুটিং শুরু হবে। এর গল্প দুজন পুরুষকে নিয়ে। চরিত্র দুটোতে অভিনয় করবেন মোশাররফ ও জিৎ।

ইতোমধ্যে শেষ হয়েছে সঞ্জয় সমাদ্দারের প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘বায়োপিক’র প্রি-প্রডাকশন। আগামী নভেম্বরে সঞ্জয় ‘বায়োপিক’-এর শুটিং করবেন। সিয়াম আহমেদ ও পরীমনির এ ছবির কাজ শুরু না হতেই ঘোষণা এলো পরিচালকের দ্বিতীয় ছবি ‘দ্বিতীয় পুরুষ’র।

প্রসঙ্গত, জিতকে সর্বশেষ দেখা গেছে গত দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাওয়া ‘বাজি’ সিনেমায়। যেখানে তার নায়িকা ছিলেন মিমি চক্রবর্তী। অন্যদিকে গত ফেব্রুয়ারিতে সর্বশেষ মোশাররফ করিম অভিনীত ‘ডিকশনারি’ সিনেমাটি মুক্তি পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন