Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

৫০০ টাকার বাজিতে যুবকের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১:৩৭ পিএম

মেহেরপুরের মুজিবনগরে বাজি ধরে মোটরসাইকেলের রেস করতে গিয়ে দুর্ঘটনায় চাঁদ মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। একই সাথে গুরুতর আহত হয়েছেন চাঁদ মিয়ার মোটরসাইকেলের আরোহী রিজোক হোসেন (২৪) নামের এক যুবক। নিহত চাঁদ মিয়া মেহেরপুর সদর উপজেলার রাধাকান্তপুর গ্রামের আশাদুল মিয়ার ছেলে। এবং আহত রিজোক একই গ্রামের মুসা করিমের ছেলে।

সোমবার রাত ৯টার দিকে ঐতিহাসিক মুজিবনগর কমপ্লেক্সের মূল গেটের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, মেহেরপুর এলাকার ফারসি নামের এক ব্যক্তি হচ্ছেন মোটরসাইকেল রেস খেলার নেতা। তার সাথে সন্ধ্যায় চাঁদ মিয়ার বাজি হয় তিনটা মোটরসাইকেল নিয়ে মুজিবনগরে রেস দিতে হবে। যে প্রথমে মুজিবনগর গেটে পৌঁছাতে পারবে তাকে ৫০০ টাকা ও যে দ্বিতীয় হবে তাকে ৩০০ টাকা দেয়া হবে। শর্ত হলো যে তৃতীয় হবে সে প্রথম জনকে ৫০০ টাকা ও দ্বিতীয় জনকে ৩০০ টাকা দিবে। এমন বাজির কারণে চাঁদ মিয়া রেস শুরু করেন।

রেস চলাকালীন সময়ে চাঁদ মিয়া মুজিবনগর গেটের কাছে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি মুজিবনগর কমপ্লেক্সের লোহার গেটের সাথে ধাক্কা মারেন। এসময় মোটরসাইকেলে থাকা দু’জনই গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চাঁদ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রিজোককে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, চাঁদ মিয়া ও রিজোক রাধাকান্তপুর গ্রাম থেকে একটি ডিসকোভারি মোটরসাইকেল নিয়ে দ্রুতগতিতে মুজিবনগরের দিকে যাচ্ছিলো। মুজিবনগর গেটের কাছে পৌঁছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি মুজিবনগর কমপ্লেক্সের লোহার গেটের সাথে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ