Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

হেফাজত আমীর মুহিবুল্লাহ হাসপাতালে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১:৪০ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ৮৭ বছর বয়সী আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছিলেন। তবে শনিবার সকালে তার শরীরে জ্বরের প্রকোপ দেখা দেয়। রোববার জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিন দিন ধরে তিনি সেখানে ভর্তি আছেন। বিষয়টি নিশ্চিত করে হেফাজত আমীরের নাতি মাওলানা বরকতউল্লাহ বাবুনগরী মঙ্গলবার জানান, দাদা বিভিন্ন রোগে ভুগছিলেন।

গত রোববার সকালে তাকে ফটিকছড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। তখন থেকে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

এরমধ্যে শনিবার থেকে হঠাৎ জ্বর ওঠে। এরপর রোববারে জ্বরের মাত্রা বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়। ডাক্তার বলেছেন এটি ভাইরাস জ্বর। এখনো তিনি হাসপাতালে আছেন। আশা করছি আজকে রাতে রিলিজ দেবেন।

উল্লেখ্য, আল্লামা মুহিবুল্লাহ বাবুনগরী সদ্য প্রয়াত আল্লামা জুুনায়েদ বাবুনগরীর আপন মামা। জুনায়েদ বাবুনগরীর মৃত্যুর পর তিনি হেফাজতে ইসলামের প্রধান নির্বাচিত। তিনি কওমি অঙ্গনে সর্বজন শ্রদ্ধেয় আলেম হিসেবে পরিচিত। এই বর্ষীয়ান আলেমের সুস্থতা কামনায় হেফাজতে ইসলামের পক্ষ থেকে দেশব্যাপী দোয়া কর্মসূচিও দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা বাবুনগরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ