Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শুনানির আগেই ফের বদলে গেল আরিয়ানের আইনজীবী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১:৪৬ পিএম

আজ (২৬ অক্টোবর) শাহরুখ-পুত্র আরিয়ান খানের জামিনের মামলা উঠছে মুম্বাই হাইকোর্টে। এতদিন ধরে ম্যাজিস্ট্রেট ও সেশন কোর্টে মাদক মামলায় আরিয়ানের হয়ে কেস লড়ছিলেন সতীশ মানশিন্ডে ও অমিত দেশাই। তবে আজ মুম্বাই হাইকোর্টে আরিয়ানের হয়ে কেস লড়তে দেখা যাবে ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগিকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আজ সকালেই মুম্বাই পৌঁছে গিয়েছেন বর্ষীয়ান আইনজীবী মুকুল রোহাতগি। হাইকোর্টে যাওয়ার আগে তিনি কথা বলেছেন আরিয়ানের দুই আইনজীবী সতীশ মানশিন্ডে, অমিত দেশাই ও আনন্দিনী ফার্নান্ডেজের সঙ্গে।

৩ অক্টোবর নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর হাতে গ্রেফতার হয়েছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। ৭ অক্টোবর অবধি এনসিবি কাস্টেডিতে থাকার পর বিচারবিভাগীয় হেফাজতে আরিয়ানকে পাঠানো হয় আর্থার রোড জেলে। তারপর থেকে সেখানেই আছে আরিয়ান।

এদিকে একাধিক বার আরিয়ানের আইনজীবীরা তার জামিনের আবেদন জানালেও বার বার তা খারিজ হয়ে গিয়েছে। আরিয়ানের কাছ থেকে মাদক উদ্ধার হয়নি, তবু শুধুমাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর ভিত্তি করে বারবার জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছে বিশেষজ্ঞ মহলও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ