Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

৫৩ লাখ টাকা নিয়ে অটোরিকশাচালকের সঙ্গে পালিয়ে গেছে ধনীর বউ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১:৫৪ পিএম

ধনী কৃষক বউকে খুব বিশ্বাস করতেন তাই তার কাছে আলমিরায় চাবি রাখতেন সব। সেই আদরের বউ আলমিরায় থাকা ৪৭ লাখ রুপি (৫৩ লাখ ৬৭ হাজার টাকা) নিয়ে পালিয়ে গেছে এক অটোরিকশাচালকের সঙ্গে।

জানা যায, ৪৫ বছর বয়সি এক নারীর সন্ধান মিলছে না। এই নিখোঁজ হওয়াকে কেন্দ্র করে তারচেয়ে ১৩ বছর কম বয়সি স্বামী অভিযোগ করেছেন পুলিশের কাছে। তার অভিযোগ, ওই নারী ৪৭ লাখ রুপি (৫৩ লাখ ৬৭ হাজার টাকা) নিয়ে এক অটোরিকশাচালকের সঙ্গে পালিয়ে গেছেন।

ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ইনডোরের খাজরানায়। ভারতের গণমাধ্যম ফ্রি প্রেস জার্নাল এ তথ্য জানায়।

পুলিশ বলছে, নিখোঁজের ঘটনায় পুলিশ একটি অভিযোগ নিয়েছে। একই সঙ্গে ওই নারীর অবস্থান শনাক্তে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

খাজরানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিনেশ কুমার ভার্মা বলেন, এক ব্যক্তি অভিযোগ করেছেন, তার ৪৫ বছর বয়সি স্ত্রী ১৩ অক্টোবর থেকে নিখোঁজ রয়েছেন। তিনি তার বউকে সবখানেই খুঁজেছেন কিন্তু কোথাও পাননি। এরপর তিনি পুলিশ স্টেশনে এসে একটি অভিযোগ করেন।

ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, তিনি একজন কৃষক। তিনি তার আলমিরা ও লকারের চাবি তার স্ত্রীকে দিয়ে রেখেছিলেন। যখন দেখলেন তার বউ বাড়িতে নেই এরপর তিনি তার লকার ও আলমিরার কী অবস্থা তার খোঁজ নেন। দেখেন আলমিরায় থাকা ৪৭ লাখ রুপি (৫৩ লাখ ৬৭ হাজার টাকা) নেই। তিনি ধারণা করছেন, তার বউ টাকা নিয়ে পালিয়েছে।

দিনেশ কুমার ভার্মা বলেন, ওই নারীর স্বামীর অভিযোগ, তার স্ত্রী এ এলাকার এক অটোরিকশাচালকের সঙ্গে পালিয়ে গেছে। ওই অটোরিকশাচালকের বয়স ৩২ বছর। পুলিশ তার সম্পর্কে তথ্য সংগ্রহ করার চেষ্টা করছে। একই সঙ্গে তাদের অবস্থান শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। ওই অটোরিকশাচালকের পরিবারের কাছ থেকে ইতোমধ্যে তার সম্পর্কে তথ্য নেওয়া হয়েছে। সম্প্রতি ওই কৃষক একটি জমি বিক্রি করে টাকাগুলো নিরাপদে রাখার জন্য স্ত্রীকে দিয়েছিলেন।

পুলিশ বলছে, আসল ঘটনা জানা যাবে ওই নারীকে খুঁজে বের করার পর।

পুলিশ জানায়, ওই নারী ও অটোরিকশাচালককে খুঁজে বের করতে অনুসন্ধান জোরদার করা হয়েছে। পুলিশের দল খান্দাওয়া, জাওরা, উজ্জাইন এবং রাতলামে অভিযান চালিয়েছে। তবে কোনো তথ্য পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ