Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

শ্বাসরুদ্ধকর ট্রেলারে প্রশংসা কুড়াচ্ছে ‘মিশন এক্সট্রিম’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ২:৪১ পিএম

আগামী ৩ ডিসেম্বরে একযোগে দেশ ও দেশের বাইরে মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত এবং প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। এরই মধ্যে শুরু হয়েছে এর প্রচারণাও। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অনলাইনে প্রকাশ হয়েছে সিনেমাটির ২ মিনিট ৪৬ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলার। মুক্তির পর ট্রেলারটি সামাজিক মাধ্যমে সাড়া ফেলেছে ব্যাপক। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্সে পড়েছে কয়েক হাজার নেটিজেনদের দর্শকের প্রশংসার বাক্য।

দুই মিনিট ৪৪ সেকেন্ডের ট্রেলারটি প্রকাশ করে টাকা ও গোপন কোডের রহস্য ভেদ করতে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হয়েছে দর্শকদের দিকে! অনেকে অবশ্য ট্রেলার দেখে গল্প নিয়ে নানা অনুমানও পোস্ট করছেন সামাজিক মাধ্যমে। শ্বাসরুদ্ধকর ট্রেলারে হাজির হয়েছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, তাসকিন রহমান ও সাদিয়া নাবিলা প্রমুখ।

সিনেমার পরিচালক, প্রযোজক ও লেখক সানী সানোয়ার বলেন, “সিনেমার গল্পে আমার পেশাগত বাস্তব জীবনে দেখা কিছু জটিল পরিস্থিতি তুলে ধরেছি, আর ট্রেলারে তার কিছুটা ইঙ্গিত দিয়েছি মাত্র। সিনেমায় থ্রিল, অ্যাকশন আর সাসপেন্সের পরিমাণ একটু বেশি থাকবে এবারের কিস্তিতে।”

আরিফিন শুভ বলেন, “সিনেমাটি করা আমার জন্য খুব চ্যালেঞ্জিং ছিল। স্বপ্নের বাইরে গিয়ে আমাকে কাজ করতে হয়েছে। যেটা আপনারা আমার ট্রান্সফরমেশন ভিডিওতেও দেখেছেন। আমি বিশ্বাস করি সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন এবং আমাদের পাশে থাকবেন।”

ঐশী বলেন, “মিশন এক্সট্রিম' আমার প্রথম সিনেমা। সামনে সিনেমা মুক্তি, কিছুটা ভয় কাজ করছে। তবে আশা করবো আপনারা ট্রেইলার উপভোগ করেছেন ও প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।”

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

কুল নিবেদিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।



 

Show all comments
  • jack ali ২৬ অক্টোবর, ২০২১, ৫:০৮ পিএম says : 0
    When Allah will take their soul then they will see the extreme trailer.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ