Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খুলনায় বাবা-মা ও মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৪:৩৯ পিএম

খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের একটি পুকুর থেকে একই পরিবারের তিন সদস্যের লাশ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে হেফাজতে নিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে আটক করে থানায় আনা হয়েছে তাদের। তারা হলেন- সুলতানা (২৫), নাঈম (২২), জিয়া (২৭) ও কিবরাল (৩০)।
কয়রা থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ শাহাদাৎ হোসেন জানান, হত্যার ঘটনায় তদন্ত চলছে। হত্যার নেপথ্যে বেশ কিছু ক্লু পাওয়া গেছে। সেগুলো নিয়েই তদন্ত করা হচ্ছে। ইতোমধ্যে নারীসহ চার জনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
উল্লেখ্য, আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে বাড়ির পাশের পুকুর থেকে হাবিবুল্লাহ গাজী (৩৩), তার স্ত্রী বিউটি বেগম (২৮) ও মেয়ে টুনির (১৩) লাশ উদ্ধার করা হয়েছে। পুকুরের পাশে থাকা ঘরেই বাবা হাবিব ও মেয়ে টুনিকে কুপিয়ে ও মা বিউটিকে শ্বাসরোধে হত্যা করা হয়। পরিকল্পিতভাবে হত্যার পর ঘটনা আড়াল করতে লাশ পুকুরে ফেলা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৯ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ