Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুজিব কর্ণারে জেবিএল আইটি ফোরামের শত বই উপহার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৪:৫৭ পিএম

জনতা ব্যাংক লিমিটেডে স্থাপিত মুজিব কর্ণারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক ১০০ বই উপহার দিয়েছে জেবিএল আইটি ফোরাম। সোমবার (২৫ অক্টোবর) ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘মুজিব শতবর্ষে শত বই উপহার’ শীর্ষক অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের এমডি এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদের হাতে ফোরামের সদস্যরা বই তুলে দেন।

ব্যাংকের ডিএমডি মো. জসিম উদ্দীন ও মো. আবদুল জব্বার, সিএফও এ কে এম শরীয়ত উল্যাহ, এফসিএ এবং বিভিন্ন ডিপার্টমেন্টের জিএমবৃন্দ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জনতা ব্যাংক লিমিটেডে আইটি পেশায় নিয়োজিত কর্মকর্তাদের সংগঠন জেবিএল আইটি ফোরামের সভাপতি এলিন ববীর সভাপতিত্বে অনুষ্ঠানে ফোরামের সাধারণ সম্পাদক বায়েজীদ হাসান ভুঞাঁ সহ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া জুম প্লাটফর্মে বিভিন্ন ডিভিশনের জিএম, ডিজিএমসহ জেবিএল আইটি ফোরামের অন্যান্য সদস্যরা সংযুক্ত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারন করে ব্যাংকিং সেবা দেশের প্রান্তিক জনগোষ্ঠির মাঝে নিয়ে যেতে হবে। তিনি ব্যাংকের আইটি বিভাগের কর্মকর্তাদের সাইবার সিকিউরিটি ও ডিআরএস অপারেশনসহ অন্যান্য কাজের প্রশংসা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ