Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে প্রতারনা মামলায় ৩ আসামির জামিন না মঞ্জুর

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৭:০০ পিএম

সিলেটের বিশ্বনাথে প্রতারনা মামলার ৩আসামির জামিন না মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৬ অক্টোবর) সিলেট জেলা ও দায়রা জজ আদালতে জামিন শুনানী করলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে। আসামিরা হচ্ছেন, স্কুল ছাত্র সুমেলের খুনি শাহীন, জলিল ও জুনাব আলী।
এ তথ্যটি নিশ্চিত করেছেন বাদী পক্ষের সিনিয়র আইনজীবি এএসএম গফুর। আসামী পক্ষে শুনানীতে ছিলেন, এ্যাভোকেট গিয়াস উদ্দিন। বাদি পক্ষের আইনজীবি শুনানীকালে আদালতকে জানান, আসামিরা অর্থের বিনিময়ে সরকারি বেসরকারি কাগজপত্র জাল তৈরী করে দশঘর মৎস্যজীবি সমবায় সমিতি লি: নাম দিয়ে চাউলধনী হাওরটি লীজ নিয়ে সাবলীজ দেয়। সাবলীজ গ্রহীতারা আইনের তোয়াক্কা না করে হাওরের পানি সেচ দিয়ে শুকিয়ে মাছ নিধন করত এবং দীর্ঘদিন এ হাওরটি লীজের নামে মালিকানা জমিও তারা ভোগ করে। এতে কয়েক হাজার কৃষক ব্যুারো ফসল ফলাতে না পারায় বিরাট ক্ষতির সম্মুখিন হন। এ ঘটনায় দশঘর ইউনিয়নের কামারগাঁও গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র মো: রুশন আলী বাদি হয়ে সিলেটের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৩নং আমলী আদালতে ২৪জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এই মামলায় উপরোক্ত ৩আসামিকে শোনএরেস্ট দেখানো হয়। এর মধ্যে ১২জন জামিনে নিয়েছেন এবং বাকি আসামিরা পলাতক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারনা মামলার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ