Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মাহিন্দ্রা চালকের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৭:০৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার দুপুরে সড়ক দুর্ঘটনায় জিহাদ হাওলাদার (৩৫) নামের এক মাহিন্দ্রা চালকের মৃত্যু হয়েছে। মঠবাড়িয়া-বড়মাছুয়া সড়কে দুর্ঘটনায় নিহত জিহাদ হাওলাদার পাশর্বর্তী ভান্ডারিয়া উপজেলার পশুরবুনিয়া গ্রামের ফায়েজ হাওলাদারের ছেলে। সে ২ সন্তানের জনক।
প্রতক্ষ্যদর্শী সূত্রে জানাযায়, দুপুরে মঠবাড়িয়া পৌর শহর থেকে বড়মাছুয়া যাওয়ার পথে মাতুব্বর বাড়ির সম্মুখ সড়কে জিহাদ নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রাসহ রাস্তার পাশে ১টি তালগাছে ছিটকে পড়েন। এসময় জিহাদ গাছের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বরিশালে নেয়ার পথে জিহাদ মৃত্যুর কোলে ঢলে পরে।
মঠবাড়িয়া থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল জানান, লোক মারফত নিজের মাহিন্দ্রা নিয়ন্ত্রণ হারিয়ে একা একা দুর্ঘটনায় চালকের মৃত্যুর খবর শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ