Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আজও জামিন হলোনা আরিয়ানের, আগামীকাল ফের শুনানি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৭:২৭ পিএম

আজও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান। আগামীকাল ফের এই মামলার শুনানি। জানা গিয়েছে, আগামীকাল বুধবার দুপুর সাড়ে ১২ টায় মুম্বাই হাইকোর্ট জামিন আবেদনের রায় দেবে। এদিকে আরিয়ানের জামিন পিছিয়ে যাওয়ায় ফের আশাহত শাহরুখ ও গৌরী। আজ মুম্বাই হাইকোর্টে আরিয়ানের পক্ষ থেকে যুক্তি উপস্থাপন করেন ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি।

জানা গেছে, আজ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর পক্ষ থেকে আরিয়ানের জামিনের তীব্র বিরোধিতা করা হয়। তাতে নাকি অভিযোগ করা হয়, শাহরুখপুত্র তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করছেন। এমনকী শাহরুখের ম্যানেজার পূজা দদলানি নাকি মুম্বাইয়ের এনসিবি অফিসে গিয়ে সাক্ষীকে প্রভাবিত করার চেষ্টা করেছেন। আজ দুই পক্ষের যুক্তি শোনার পরই নিজের সিদ্ধান্তের কথা জানান মুম্বাই হাইকোর্টের আইনজীবী।

এদিকে, মুম্বাইয়ে আরিয়ান মামলার এই গুরুত্বপূর্ণ শুনানির ঠিক আগেই দিল্লিতে যান এনসিবির জোনাল হেড। ইতিমধ্যেই তার বিরুদ্ধে তোলাবাজি, প্রতারণা ও টাকা দিয়ে সাক্ষী কেনার অভিযোগ জানানো হয়েছে। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করে সমীর ওয়াংখেড়ে আবার পালটা অভিযোগে জানিয়েছেন, আরিয়ান মামলা থেকে সরাতে তাকে যেকোনও অজুহাতে গ্রেপ্তার করা হতে পারে। শোনা গিয়েছে, তোলাবাজির অভিযোগের জবাব দিতেই দিল্লি যান সমীর ওয়াংখেড়ে। যদিও এনসিবি কর্তা এই রটনা নস্যাৎ করে জানিয়ে দিয়েছেন ভিন্ন কারণে তিনি দিল্লিতে যান।

৩ অক্টোবর এনসিবির হাতে গ্রেফতার হয় শাহরুখপুত্র আরিয়ান খান। ৭ অক্টোবর অবধি এনসিবি কাস্টেডিতে থাকার পর বিচারবিভাগীয় হেফাজতে আরিয়ানকে পাঠানো হয় আর্থার রোড জেলে। তারপর থেকে সেখানেই আছে আরিয়ান। একাধিক বার আরিয়ানের আইনজীবী তার জামিনের আবেদন জানালেও বারবার তা খারিজ হয়ে গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরিয়ান খান


আরও
আরও পড়ুন