Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নবীজী (সা.)কে ভালোবাসাই ঈমান

রাউজানে আল্লামা সোলায়মান আনসারী | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা
রাউজান উত্তরসর্তা সাহেব বাড়ির ব্যবস্থাপনায় ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে খতমে বোখারী শরিফ খতম ও নূরানী ওয়াজ মাহফিল গত সোমবার রাতে মসজিদ ময়দানে অনুষ্টিত হয়। চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়ার আল্লামা হাফেজ সোলাইমান আনছারী (মা.জি.আ) সভাপতিত্বে মাওলানা নাসির উদ্দিন আলকাদেরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সোবহানীয়া আলীয়ার আল্লামা কাজী মুহাম্মদ মঈনুদ্দীন আশরাফী (মা.জি.আ)।
উপস্থিত ছিলেন জমিয়তুল মোদার্রেছীন রাউজান উপজেলা সভাপতি অধ্যক্ষ হাফেজ আল্লামা আবু জাফর সিদ্দিকী, উপাধ্যক্ষ আল্লামা আবদুস শুক্কুর আনছারী, উপাধ্যক্ষ নুরুল মোনাওয়ার চৌঃ, উপাধ্যক্ষ মুফতি জসিম উদ্দিন কাদেরী, অধ্যক্ষ মাওলানা আবদুল মান্নান চৌধুরী, সহকারী অধ্যপক আল্লামা ওবায়দুন নাছের নঈমী, লেখক গবেষক আল্লামা জসিম উদ্দিন আবেদী, সাংবাদিক মাওলানা এম বেলাল উদ্দিন প্রমুখ।
মাহফিলে শায়খুল হাদীস আল্লামা হাফেজ সোলাইমান আনছারী (মা.জি.আ) বলেন, নবীজি (সা.)কে ভালবাসা মানে ঈমান। কুরআন সুন্নাহর পথ দেখানো নবীজির ভালবাসা থাকলেই ইহকাল ও পরকালে শান্তি অবধারিত। নবীর বানীগুলো মেনে চললে সমাজ দেশ ও রাষ্ট্রে এত হানাহানি মারামারি হতোনা। পরে মিলাদ কিয়াম, আখেরি মোনাজাত ও তাবারক বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন