Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সরাইল যুবদলের আহবায়ক কমিটির আনন্দ মিছিল

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

গতকাল মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যুবদলের নতুন আহবায়ক কমিটির উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ মিছিল হয়েছে। উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে উপজেলার সরাইল সরকারি কলেজ হয়ে সরাইল-নাসিরনগর লাখাই আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে। মিছিলটি উপজেলা সদরে প্রবেশ করতে চাইলে পুলিশী বাধার সম্মুখীন হয়। পরে মিছিলটি উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে পথসভা করে। সরাইল উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. নুর আলম’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপি আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর। প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপি’র সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু। বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি এড. আব্দুর রহমান, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ডি. এম. দুলাল, এড. সোহেল রানা খাদেম, এড. শামছু উদ্দিন, আতাহার হোসেন বুকুল, যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক মো. নুরুল আমিন মাস্টার প্রমুখ।
উলে¬খ্য, গত সোমবার বিকেলে উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে আবু সুফিয়ান সিদ্দিকীকে আহবায়ক, নুরুল আমিন মাস্টারকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও মো. নুর আলমকে সদস্য সচিব করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন