Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

যশোরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

যশোরে দোকান ও বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলসহ ১৯ লাখ টাকার মালামাল চুরির অভিযোগে স্বামীর বিরুদ্ধে স্ত্রী কোতয়ালি থানায় মামলা করেছেন। যশোর সদর উপজেলার চুড়ামনকাটি উত্তরপাড়ার আব্দুল কাদের বিশ্বাসের মেয়ে গৃহবধূ জাহানারা খাতুন মামলাটি করেন।
মামলায় আসামি করা হয়েছে গৃহবধূর স্বামী ভোলা জেলার দক্ষিণ আইচা থানার চর কলমি মাঝিচর মাদরাসা এলাকার নুরুল হক ব্যাপারীর ছেলে আল-আমিনকে।
মামলায় জাহানারা খাতুন জানান, তার স্বামী আল-আমিনকে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি বাজারে টাকায় বর্ষা ইলেট্রনিক্স নামক মোবাইল সার্ভিসিং ও মোবাইল বিক্রির দোকান করে দেন। স্বামীকে বাড়িতে দেখে গত শনিবার সকাল ৭টায় তার কর্মস্থলে যান। পরবর্তীতে দুপুর ২টায় গৃহবধূ বাড়ি ফিরে দেখেন তার স্বামী বাড়ি নেই। গৃহবধূর শয়ন কক্ষের মধ্যে বিভিন্ন মালামাল-জিনিসপত্র তছনছ অবস্থায় পড়ে আছে। স্বামীর খোঁজে দোকানে যেয়ে দেখেন দোকানে তালা খোলা। ভেতরে বিভিন্ন মালামাল ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে আছে। ওই সময়ের মধ্যে স্বামী আল-আমিন অত্যন্ত কৌশলে চুরি করে সটকে পড়েন।
চুরি যাওয়া মালামালের মধ্যে দোকান হতে নগদ পাঁচ লাখ ৮০ হাজার টাকা, এক লাখ টাকা মূল্যের ২৪-২৫টি নতুন মোবাইল ফোন, ঘর হতে নগদ ৫৮ হাজার টাকা, ১১ লাখ ৫২ হাজার টাকার ১৬ ভরি সোনার গহনা ও ৬ ভরি ওজনের রুপার নুপুরসহ ১৮ লাখ ৯৯ হাজার টাকার মালামাল। স্বামীকে খোঁজ করে না পেয়ে গৃহবধূ থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন