Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহিপুরে শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৮:৫৮ পিএম

 

জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পটুয়াখালী মহিপুর থানা শ্রমিক লীগের উদ্যোগে বর্ণাঢ্য রেলী, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার শেষ বিকেলে মহিপুর মুক্ত মঞ্চে মহিপুর থানা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম ফরাজীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জামাল হোসেন সরদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ১১৪ পটুয়াখালী ৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।
এছাড়া আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক আকন, সাধারণ সম্পাদক নুরুল ইসমাম হাওলাদার,সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমানসহ-সভাপতি আবু সালেপাটোয়ারী,এমপি মহিবের একান্ত বিশেষ সহযোগী তরিকুল ইসলাম মৃধা, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম,সাধারন সম্পাদক নাসির উদ্দিন, কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি স্বপন হাওলাদার ও সাধারণ সম্পাদক কালাম সরদার, ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম আকন, কলাপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহম্মেদ, মহিপু থানা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জামাল হাং, কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার ও মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খান সহ জেলা, উপজেলা ও মহিপুর থানা আওয়ামীলীগ ও তার সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
এসময় এমপি মহিব বলেন শ্রমিক লীগ অত্যন্ত সুনামের সাথে প্রতিষ্ঠালগ্ন থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছে। এছাড়া তিনি আগত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আমার দরজা এই জনপদের সবার জন্য উন্মুক্ত আপনাদের যে কোন সমস্যা আমাকে জানাতে পারেন ইনশাআল্লাহ আমি তা সমাধান করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বর্ণাঢ্য রেলী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ