Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ভাইয়ের দাবী নিয়ে বোনের কাছে কুমিল্লার মানুষের হৃদয়ের কথা তুলে ধরেছি : এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ৯:০২ পিএম

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন,ভাইয়ের দাবী নিয়ে বোনের কাছে কুমিল্লার মানুষের হৃদয়ের কথা তুলে ধরেছি। আমার বিশ্বাস প্রিয় নেত্রী আমাদের খালি হাতে ফেরত দিবেন না। বঙ্গবন্ধুর কন্যা স্নেহময়ী মানুষ, বঙ্গবন্ধুর মতোই বিশাল হৃদয় তাঁর। আমাদের বিশ্বাস, তিনি কুমিল্লা নামেই বিভাগ দিবেন।
মঙ্গলবার বিকেলে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের উদ্যোগে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন কোর্সের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ এবং অক্ষম ব্যক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি বাহার আরো বলেন, কুমিল্লার পরিচয় খন্দকার মুশতাকের পরিচয়ে নয়। কুমিল্লা স্বমহীমায় সকল ক্ষেত্রে এগিয়ে। গত চার বছর ধরে দেশের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে কুমিল্লা। খাদ্য উৎপাদনে কুমিল্লা এগিয়ে রয়েছে। ৫৮ লাখ মানুষের খাদ্য চাহিদা মিটিয়ে আমরা ২ লাখ ৬৫ হাজার মেট্রিকটন অতিরিক্ত খাদ্যের জোগান দিচ্ছি। আমাদের মাছ উৎপাদন চাহিদার প্রায় দ্বিগুন। চলমান করোনা সংকটেও আমরা দেশের অর্থনীতিতে সর্বোচ্চ রেমিট্যান্স দিয়েছি।
সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল। স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হোসনেয়ারা বেগম বকুল। এসময় উপজেলার ৬ ইউপি চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অক্ষম ব্যক্তিদের মাঝে ৪০ টি হুইল চেয়ার এবং বিভিন্ন কোর্সের ২০০ শতাধিক প্রশিক্ষনার্থীর মাঝে সনদ বিতরণ করা হয়।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৬ অক্টোবর, ২০২১, ১১:৩২ পিএম says : 0
    আপন ভাই আর অন্য ভাই কি সমান যে কথা মেনে নিবে।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৭ অক্টোবর, ২০২১, ১:১৯ এএম says : 0
    সারাজীবন কুমিল্লা নামে পরিচিত কুমিল্লা,কুমিল্লার নাম সারা পৃথিবীতে আছে,সেই কুমিল্লা কে বিভাগ করবে অথবা করবে না,সেই জন্য,ভাই বোনের এতো কি পয়োজন,কুমিল্লা বাসি কুমিল্লার নামেই বিভাগ চায় ,এবং কুমিল্লার নামেই দিতে হবে,এই বেপারে ভাই বোনের দয়ার কি পয়োজন,কুমিল্লার নাম প্রসিদ্ধ পুরা বিশ্বে,ভাই বোনের মায়ার কান্নার দরকার নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ