Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কমলনগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১০:১১ পিএম

লক্ষ্মীপুরের কমলনগরের চর লরেঞ্চ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী (নৌকা) একেএম নুরুল আমিন মাষ্টার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন দুইজন প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী সোলাইমান চৌধুরী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে নৌকা প্রতীকের প্রার্থী একেএম নুরুল আমিন মাষ্টারকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জাহিদুল হোসেন চৌধুরী।

ওই ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডেও দুই জন সদস্য প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করলে বর্তমান ইউপি সদস্য মো. ছিদ্দিক উল্লাহও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ফলে আগামী ১১ নভেম্বর নির্বাচনে এ ইউনিয়নে এক ওয়ার্ড ছাড়া শুধুমাত্র সাধারণ সদস্য ও মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ছাড়াও তিন ইউনিয়নের চরমার্টিনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আলী আহম্মদ, আব্বাস উদ্দিন, নুরনবী মো. ইব্রাহিম, নুর হোসেন, চরকাদিরায় সফিক উল্লাহ (বাংলা নেতা) ও জয়নাল আবেদীন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন। সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে তিন ইউনিয়নের ১৪জন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ