Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোয়ালমারীতে পঁচা গোশত বিক্রি কসাইকে জরিমানা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পঁচা গোশত বিক্রির অপরাধে শেখ সালাউদ্দিন নামে এক কসাইকে ৩০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শেখ সালাউদ্দিন পৌরসভার ২নং ওয়ার্ডের বাসিন্দা। আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক। গতকাল মঙ্গলবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে এ আদালত পরিচালনা করা হয়।

আদালত সূত্রে জানা যায়, সালাউদ্দিন গতকাল মঙ্গলবার সকালে পৌরসভার বিলাসী কমপ্লেক্সের সামনে পঁচা গোশত বিক্রি করছিল। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক ঘটনাস্থলে পৌছে পঁচা গোশত জব্দ করেন। এ সময় কসাই সালাউদ্দিন দোকান থেকে পালিয়ে যায়। পরে জব্দকৃত গোশত মাটি চাপা দেয়া হয়। বিকেলে কসাই ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে হাজির হয়ে দোষ স্বীকার করলে আদালত বসিয়ে তাকে এ জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক বলেন, পঁচা গোশত বিক্রির অপরাধে গোশত বিক্রেতা শেখ সালাউদ্দিনকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ