Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌমুহনীতে মন্দিরে হামলা তিনজনের রিমান্ড

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

বেগমগঞ্জের চৌমুহনীতে মন্দিরে হামলা ও সহিংসতার ঘটনায় গ্রেফতারকৃত ৩ আসামির ১দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী সোনিয়া আক্তার আসামীদের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছেন, আলী আজগর, নুরুল ইসলাম সুমন ও নুরুল ইসলাম জীবন। জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গত ১৫ অক্টোবর বেগমগঞ্জের চৌমুহনীর বিভিন্ন মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতারকৃত ১০ আসামির বিভিন্ন মেয়াদে রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়। বেগমগঞ্জ থানা দায়ের করা ১৯নং মামলায় শুনানি শেষে তিন আসামির ১দিন করে রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ বিচারক।
রিমান্ড মঞ্জুর শেষে তাদের বেগমগঞ্জ থানায় নেয়া হয়েছে। মন্দিরে সহিংসতার ঘটনায় দায়ের করা ২৬টি মামলায় এ পর্যন্ত ২০১ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে ৯০ জন বিভিন্ন মামলায় এজাহারভুক্ত আসামি ও গ্রেফতারকৃতদের দেয়া তথ্য, ভিডিও চিত্র এবং গোয়েন্দা প্রতিবেদনের মাধ্যমে আরও ১১১ জনকে গ্রেফতার করা হয়েছে। সহিংসতাকারীদের গ্রেফতারে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ