Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খুলনায় বাবা-মা ও মেয়েকে কুপিয়ে খুন

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়ন পরিষদের পাশের একটি পুকুরে একই পরিবারের তিন সদস্যের লাশ পাওয়া গেছে। ইউনিয়ন পরিষদের পাশে বসবাসকারী মৃত আব্দুল মাজেদ গাজীর পুকুরে গতকাল মঙ্গলবার সকালে লাশগুলো ভাসতে দেখে এলাকাবাসি পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থেেল এসে লাশ উদ্ধার করেছে। নিহতরা হলেন, বামিয়া গ্রামের মৃত আব্দুল মাজেদ গাজীর পুত্র হাবিবুল্লাহ গাজী, তার স্ত্রী বিউটি খাতুন ও একমাত্র কন্যা হাবিবা খাতুন টুনি।
কী কারণে হত্যা তা পুলিশ জানাতে পারেনি। জিজ্ঞাসাবাদের জন্য বিকালে পুলিশ সন্দেহভাজন প্রতিবেশি ৪ জনকে তাদের হেফাজতে নিয়েছে।
স্থানীয়রা জানায়, নিহত হাবিবুর পেশায় একজন দিনমজুর। মেয়ে হাবিবা ৭ম শ্রেণির ছাত্রী। গত সোমবার বিকেলেও প্রতিবেশিরা নিহত ৩ জনকে বাড়ির সামনের রাস্তায় হাঁটাহাটি করতে দেখেছিল। সকাল ৭টার দিকে পুকুরে পানি আনতে গিয়ে স্থানীয় এক মহিলা লাশ দেখতে পান। এলাকাবাসি পুলিশকে খবর দেয়। গভীর রাতে এ ঘটনা ঘটতে পারে বলে তারা জানিয়েছেন।
কয়রা থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শাহাদাৎ হোসেন জানান, ৩ জনের মাথা ও মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মহিলার গলায় ফাঁস দেয়ার চিহ্ন রয়েছে।
কি কারণে এ ঘটনা ঘটেছে এখনও জানা যায়নি। সুরতহাল প্রতিবেদন শেষে লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন ৪ জনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। তারা হলেন, সুলতানা, নাঈম, জিয়া ও কিবরাল। হত্যার ঘটনায় তদন্ত চলছে। হত্যার নেপথ্যে বেশ কিছু ক্লু জানা গেছে। সেগুলো নিয়েই তদন্ত করা হচ্ছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ