Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়কে ঝরল ৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

 বগুড়া, ঝিনাইদহ, পিরোজপুর ও পটুয়াখালীতে আলাদা সড়ক দুর্ঘটনায় ৪ জনের প্রাণহানি হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রাসেল (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। গত সোমবার রাত ৯টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়া শহরতলীর ভবের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল আদমদিঘী উপজেলার চারুপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে। এসময় মোটরসাইকেলের চালকসহ আরো দুজন আহত হয়েছে।
বগুড়া সদর থানার এসআই সোহেল রানা জানান, আদমদীঘির তিন যুবক রাসেল (৩০), মৃদুুল (৩৫) ও আমিনুল (৩৬) মোটরসাইকেল যোগে বগুড়া শহর থেকে চারমাথার দিকে যাচ্ছিল। তারা ভবের বাজার এলাকায় মেহেরা ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে রংপুরগামী একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা তিনজনই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানে রাসেল মারা যায়। বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা বলেন, ট্রাকটি দ্রæত পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।
ঝিনাইদহ জেলা সংবাদদাতা জানান, ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার চারাতলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় লালন মন্ডল (৪২) নামের এক আলমসাধু চালক নিহত হয়েছে। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত লালন মন্ডল উপজেলার কাপাশহাটিয়া গ্রামের আহমেদ মন্ডলের ছেলে। নিহতের প্রতিবেশী সাকিব হোসেন জানান, মঙ্গলবার সকালে লালন মন্ডল বাড়ি থেকে আলমসাধু নিয়ে সোহাগপুর গ্রামের মাঠের একটি মৎস্য খামারে যায়। সেখান থেকে মাছ বোঝাই করে ঝিনাইদহ শহরে যাচ্ছিল। পথে চারাতলা এলাকায় পৌঁছালে আলমসাধুর সামনের চাকা ভেঙে রাস্তায় উল্টে যায়। এতে সে গুরুতর আহত হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা জানান, পিরোজপুরের মঠবাড়িয়ায় গতকাল দুপুরে সড়ক দুর্ঘটনায় জিহাদ হাওলাদার (৩৫) নামে এক মাহিন্দ্রা চালকের মৃত্যু হয়েছে। মঠবাড়িয়া-বড়মাছুয়া সড়কে দুর্ঘটনায় নিহত জিহাদ হাওলাদার পাশর্^বর্তী ভান্ডারিয়া উপজেলার পশুরবুনিয়া গ্রামের ফায়েজ হাওলাদারের ছেলে। সে ২ সন্তানের জনক। প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, দুপুরে মঠবাড়িয়া পৌর শহর থেকে বড়মাছুয়া যাওয়ার পথে মাতুব্বর বাড়ির সম্মুখ সড়কে জিহাদ নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রাসহ রাস্তার পাশে ১টি তালগাছে ছিটকে পড়েন। এসময় জিহাদ গাছের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। বরিশালে নেয়ার পথে জিহাদের মৃত্যু হয়।
দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা জানান, পটুয়াখালীর দুমকিতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও শিক্ষার্থীসহ নয়জন আহত হয়েছে। গত সোমবার রাত ৮ টার দিকে উপজেলার লাল খাঁন এলাকার শরীফ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত যাত্রীরা জানান, উপজেলার লেবুখালী থেকে একটি মাহেন্দ্রা চরগরবী ফেরী ঘাটের উদ্দেশ্যে নয়জন যাত্রী নিয়ে ছেড়ে আসে, মাহেন্দ্রাটি লাল খাঁন ব্রিজের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে গাছ বোঝাই একটি টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ