Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইভ্যালির আয়-ব্যয় জানতে নিয়োগ দেয়া হবে অডিট কোম্পানি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:৪৬ এএম


 ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির আয়-ব্যয়ের প্রকৃত হিসাব জানতে আগামী ১৫ দিনের মধ্যে অডিট কোম্পানি নিয়োগ দেওয়া হবে। গতকাল মঙ্গলবার হাইকোর্টের নির্দেশনায় গঠিত ইভ্যালির নতুন বোর্ডের প্রথম সভা শেষে এ সিদ্ধান্ত হয়েছে। এদিন দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ধানমন্ডির ইভ্যালি অফিসে সভা করে নতুন বোর্ড।
বোর্ডের প্রধান সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক ছাড়াও সভায় বোর্ডের অন্য সদস্যদের মধ্যে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, ওএসডিতে থাকা আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ উপস্থিত ছিলেন।
নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন বলেন, সভায় আমরা হাইকোর্টের রায় পর্যালোচনা করেছি। সে অনুযায়ী কাজ শুরু করছি। আমাদের প্রথম কাজই হচ্ছে অডিট করা। অডিটের জন্য দ্রæত আমরা একটা কোম্পানি নিয়োগ দেবো। হয়তো ১৫ দিনের মধ্যেই অডিট কোম্পানি নিয়োগ দেওয়া হবে।
তিনি বলেন, অডিট রিপোর্ট আসার পর সবকিছু বোঝা যাবে। কোম্পানির আয়-ব্যয়ের প্রকৃত চিত্র উঠে এলে পরবর্তী সিদ্ধান্ত নেবো আমরা। কোম্পানি চলবে কি চলবে না, এটা অডিটের পর বোঝা যাবে। অডিটের আগে আমরা অন্য চিন্তা করছি না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভ্যালি

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ