Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

প্রতারণা মামলায় সাহেদের জামিন আবেদন নাকচ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:৪৫ এএম

প্রতারণার মামলায় রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদের জামিন আবেদন নাকচ করে দিয়েছেন হাইকোর্ট। আবেদনের শুনানি শেষে গতকাল মঙ্গলবার বিচারপতি ফরিদ আহমেদ এবং বিচারপতি মহি উদ্দিন শামীমের ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ আবেদনটি খারিজ করে দেন। এ তথ্য জানিয়েছেন ওই বেঞ্চের ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ।

সিলেট জৈন্তাপুরের পাথর ব্যবসায়ী মাওলা স্টোন ক্রাশার মিলের মালিক শামসুল মাওলা বাদী হয়ে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে পৃথক ৪টি মামলা করেন। মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমের কাছে তার ৩০ লাখ ৫০ হাজার টাকা পাওনা ছিলেন শামসুল মাওলা। সেই টাকার বদলে সাহেদ ২০ লাখ ৫০ হাজার টাকার ৩টি চেক দিয়েছিলেন। কিন্তু, মামলার বাদী টাকা পাননি। পরে তিনি চেক ডিজঅনার করে মামলা দায়ের করেন। অন্যান্য মামলার সঙ্গে এ মামলায়ও গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন মোহাম্মদ সাহেদ।

উল্লেখ্য, প্রতারণা, জালিয়াতিসহ বহু মামলার আসামি মোহাম্মদ সাহেদ ওরফে রিজেন্ট সাহেদকে গতবছর ১৬ জুলাই অবৈধ অস্ত্রসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান-র‌্যাব। সাতক্ষীরার দেবহাটা সীমান্ত এলাকা দিয়ে নৌপথে ভারতে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়। পরে তাকে অস্ত্র মামলা, জালিয়াতি মামলা, প্রতারণা এবং অর্থ পাচার মামলায় গ্রেফতার দেখানো হয়। একই সঙ্গে বেশ কয়েকটি প্রতারণা মামলায়ও গ্রেফতার দেখানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ