Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:৪৫ এএম

আগামী ২২ ডিসেম্বর শুরু হচ্ছে ‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতার’ দ্বিতীয় আসর শুরু হচ্ছে। গতকাল নগর ভবনের মেয়র হানিফ অডিটোরিয়ামে অনুষ্ঠিত দক্ষিণ সিটি করপোরেশনের ১০ম বোর্ড সভায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এই তথ্য জানান। তিনি বলেন, আগামী ২২ ডিসেম্বর প্রতিযোগিতা শুরু হবে। দ্বিতীয়বারের মতো এই আয়োজন করার উদ্যোগ গ্রহণ করায় আমি আনন্দিত, অনুপ্রাণিত। আমি মনে করি, গতবার আমরা যে সফলতা দেখাতে পেরেছি, এবার তার চেয়ে আরও বেশি সফলতা আসবে। তিনি জানান, ঢাকাবাসীর অনুরোধের প্রেক্ষিতে এবং কমিটির পরামর্শ অনুযায়ী এই আয়োজনের নতুন নামকরণ করা হচ্ছে। এই আয়োজনকে ‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা’ হিসেবে নতুন করে নামকরণ করছি।

ধুপখোলা মাঠ নিয়ে নানারকম বিতর্ক সৃষ্টির চেষ্টা করা হয়েছে কিন্তু তা সফল হয়নি জানিয়ে শেখ তাপস বলেন, সেই মাঠের নকশাসহ বিস্তারিত তথ্য-উপাত্ত অবমুক্ত করার পর তরুণ প্রজন্ম এখন অত্যন্ত উদ্দীপিত। সামাজিক যোগাযোগ মাধ্যমে তরুণ প্রজন্মের ব্যাপক আগ্রহ, উৎসাহ আমরা প্রত্যক্ষ করছি।

বার্ডসভায় করপোরেশনের কাউন্সিলরবৃন্দ ছাড়াও দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈম, সচিব আকরামুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ