Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ফানুস উড়িয়ে জন্মদিন উদযাপন মাহির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১০:৩৯ এএম

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। হঠাৎ করে যেন সামাজিক মাধ্যমে লাইভে এসে সবাইকে চমকে দিলেন! চারদিকে নানা আলোর ঝলকানি। অনবরত মানুষের হইচই। মাহিকে দেখা গেল স্বামী ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের সঙ্গে। আর পাশের লেখা দেখে বোঝা গেলো, এই আয়োজনের উপলক্ষ মাহির জন্মদিন।

আজ ২৭ অক্টোবর ২৮ বছরে পা রাখলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। স্বামীকে নিয়ে জন্মদিনের প্রথম প্রহরটা উদযাপন করেছেন ফানুস উড়িয়ে। তার সঙ্গে আতশবাজি ফোটানের শব্দও পাওয়া গেল। যদিও মাহি প্রথমে একটু ভয় পেয়েছে কিন্তু নিজের জন্মদিনে বেশ ঘটা করেই স্বামীর সঙ্গে কেক কাটলেন। আর স্বামীসহ উপস্থিত প্রিয়জনদের কেক খাইয়ে দিলেন৷।

সেখানে উপস্থিত ছিলেন অনেক অতিথি। রাজনীতিবিদ ও ব্যবসায়ী স্বামী, তার আমন্ত্রিত অতিথিই চোখে পড়লো। ছিলেন আত্মীয় স্বজনরাও। নায়িকাকে দেখা গেলো এই আয়োজনটা উপভোগ করছেন।

মাহির পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন। ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রথম সিনেমা ‘ভালোবাসার রঙ’ দিয়ে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু মাহির। অভিষেকেই বাজিমাত করে দেন মাহি।

৯ বছরের ক্যারিয়ারে মৌসুমী-শাবনূর ও পপি-পূর্ণিমাদের যোগ্য উত্তরসূরি হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি ঢাকাই সিনেমার সফল এবং নির্ভরযোগ্য একজন নায়িকা হিসেবে। রূপালি পর্দার দর্শকদের কাছে তার আবেদন অন্যরকম। লোকে বলে-চিত্রনায়িকা পূর্ণিমার পরে মাহিই একমাত্র নায়িকা যার নামের জোরে অনেক সিনেমা ব্যবসায়িক সফলতা পেয়েছে। যার প্রমাণ অগ্নি সিনেমার দুটি কিস্তি, পোড়ামন, দেশা দ্য লিডার, অনেক দামে কেনা ইত্যাদি

বর্তমানে মাহি কাজ করছেন বেশ কিছু সিনেমায়। মন দিয়েছেন ওয়েব প্ল্যাটফর্মেও। শিগগিরই শুরু করবেন বায়োস্কোপের প্রযোজনায় 'ড্রাইভার' শিরোনামের একটি ওয়েব ফিল্মের কাজ। হাতে থাকা কাজগুলো ছাড়াও মাহীর একাধিক চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ