Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মাগুরা সদর উপজেলার তিন ইউনিয়নে তিন চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১০:৫২ এএম

মাগুরা সদর উপজেলার ১৩ টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত ৩ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ১২ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৩ জন প্রার্থী হলো হাজরাপুর ইউনিয়নে কবির হোসেন, বগিয়া ইউনিয়নে মীর রওনক হোসেন ও হাজীপুর ইউনিয়নে মাঝহারুল হক আখরোট।

জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম জানান, মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ছিল। এ সময়ের মধ্যে সদরের ১৩ ইউনিয়নে চেয়ারম্যান ১২জন, সংরক্ষিত ২জন ও সাধারণ সদস্য ৩৯জন প্রার্থী স্বেচ্ছায় তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ১৩টি ইউনিয়নের মধ্যে হাজরাপুর, হাজীপুর ও বগিয়া ইউপিতে আওয়ামীলীগ প্রার্থী বাদে অন্যান্য প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় এ ৩ ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। বুধবার ১৩ ইউনিয়নে চেয়ারম্যান ৪৬ জন, সংরক্ষিত ১২৭ জন ও সাধারণ সদস্য ৪১৭ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে নির্বাচন। এ নির্বাচনে ২ লাখ ২০ হাজার ৬১৩ জন ভোটার ১৪১টি কক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

২৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ