Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা, চলছে প্রস্তুতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১১:০৩ এএম

ডিসেম্বর মাসেই বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। জানা গিয়েছে বিয়ের তোরজোড় শুরু করে দিয়েছেন দুই তারকা। আর বলিউডের ট্রেন্ড মেনেই ক্যাটরিনা এবং ভিকির বিয়ের পোশাক ডিজাইন করছেন স্বয়ং সব্যসাচী। এই মুহূর্তে পোশাকের ফ্যাব্রিক নিয়ে আলোচনা চলছে। নভেম্বরের শেষে অথবা ডিসেম্বরেই চার হাত এক হবে।

ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র বলছে, নভেম্বর-ডিসেম্বর নাগাদ নাকি বিয়ে করবেন তারা। ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতিমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। লেহেঙ্গার জন্য সিল্ক ফ্যাব্রিকই নাকি পছন্দ ক্যাটরিনার। শোনা যাচ্ছে, নিক-প্রিয়াঙ্কা যেই প্যালেসে বিয়ে করেছিলেন সেখানেই নাকি বসতে চলেছে ভিকি–ক্যাটরিনার বিয়ের আসর।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভিকি কৌশল বলেন, ‘আপনাদের বন্ধুদের মাধ্যমে এই খবর প্রচার করা হয়েছিল। আমি খুব তাড়াতাড়ি বাগদান সারবো, যখন সঠিক সময় হবে। সেটারও অবশ্য সময় আসতে দিতে হবে।’ এছাড়া কয়েক বছর আগে কফি উইথ করণের মঞ্চে ক্যাটরিনা কাইফ জানিয়েছিলেন, ‘আমার মনে হয় ভিকির সঙ্গে আমাকে ভালো মানাবে’।

২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেও হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করে দিয়েছিলেন। চলতি বছরের আগস্ট মাসে লুকিয়ে বাগদান সেরেছিলেন ভিকি-ক্যাট সেই খবরও ছড়িয়ে পড়ছিল। যদিও তা উড়িয়ে দিয়েছেন প্রেমিক যুগল। এবার তাহলে ডিসেম্বরেই বয়সে ৫ বছরের ছোট ভিকির সঙ্গেই নতুন জীবন শুরু করতে চলেছেন ক্যাটরিনা কাইফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ