Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শাকিবকে বাদ দিয়ে খোকনের নতুন সিনেমা!

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন তার ক্যারিয়ারে সিনেমা নির্মাণ করেছেন ২৮টি। এর মধ্যে ২২টিরই নায়ক ছিলেন শাকিব। এবার তিনি ২৯ নম্বর সিনেমা হারজিৎ নির্মাণ করতে যাচ্ছেন। এ সিনেমায় শাকিব নেই। বিষয়টি একটু বিস্ময়করই বটে। কারণ খোকন শাকিব ছাড়া সিনেমা নির্মাণ করবেন, এমন চিন্তা অনেকেই করেন না। তারপরও তিনি তার নতুন সিনেমায় শাকিবকে নেননি। এ সিনেমায় অভিনয় করছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। আরো আছেন টিভি অভিনেতা সজল, মাহিয়া মাহি, মিসা সওদাগর। শকিব কেন তার নতুন সিনেমায় নেই এমন প্রশ্নের জবাবে খোকন বলেন, শাকিব আমার সর্বাধিক সিনেমার নায়ক। শাকিবকে নিয়ে যে ২২টি সিনেমা নির্মাণ করেছি এর মধ্যে বেশির ভাগই দর্শকপ্রিয়তা পেয়েছে। তাই এখন এর বাইরে গিয়ে চেষ্টা করছি, শাকিব ছাড়া সিনেমা বানালে দর্শক তা কিভাবে গ্রহণ করেন। এছাড়া শাকিবকে না নেয়ার কোনো কারণ নেই। তবে বিষয়টি এমন নয়, আর কখনো শাকিবকে নিয়ে সিনেমা নির্মাণ করবো না। এরইমধ্যে শাকিবকে নিয়ে আরো একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছি। আগামী নভেম্বরে আমার প্রতিজ্ঞা নামের সিনেমাটির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। তবে খোকন যাই বলেন না কেন, চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, তাদের দুজনের মধ্যে কিছু একটা ঝামেলা হয়েছে। তা নাহলে বছর ধরে অপেক্ষা করতে হলেও খোকন শাকিবের জন্য অপেক্ষা করতেন। তাকে বাদ দিয়ে নতুন সিনেমা নির্মাণের বিষয়টি একেবারে তাদের দুজনের সম্পর্কের সাথে মানানসই নয়।



 

Show all comments
  • mohammad azad ২০ ডিসেম্বর, ২০১৬, ২:৩৩ এএম says : 0
    hero the super star shkib khan ar protidondi nai ar suvo o to kota bolta paray na alam vi ar monay ki kosto.amra tho sakib sara sobi daki na.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিবকে বাদ দিয়ে খোকনের নতুন সিনেমা!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ