Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঘুষ নেওয়ার অভিযোগে জবাবদিহিতার মুখোমুখি সমীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:২৫ পিএম

এতদিন অন্যের কাজের জবাবদিহি চাইতেন। এবার নিজেকেই নিজের কাজের জবাবদিহি করতে হবে এনসিবি সিনিয়র অফিসারের কাছে। আরিয়ান মামলার শুনানির আগেই উঠে আসে এক চাঞ্চল্যকর তথ্য। ঘুষ নেওয়ার অভিযোগ উঠে এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। ঘুষ নেওয়ার অভিযোগের কারণে আজ সমীর ওয়াংখেড়েকে জিজ্ঞাসাবাদ করা হবে এনসিবির অফিসেই।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আজই দিল্লি থেকে মুম্বাই যাচ্ছে ৫ সদস্যের তদন্তকারী দল। যার নেতৃত্বে থাকবেন এনসিবির ডেপুটি ডিরেক্টর জেনারেল জ্ঞানেশ্বর সিং। আরিয়ান মাদক মামলায় সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে টাকার বদলে তিনি আরিয়ানকে মুক্তি দেবেন। যদিও এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন সমীর। তবু আজ এই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে তাকে।

কেন্দ্রীয় বিভাগের ওপরে অভিযোগ আসার পরেই এনসিবির উচ্চপদস্থ অফিসারেরা জানান, ‘আমাদের মুম্বাইয়ের জোনাল ডিরেক্টরের মিস্টার সমীর ওয়াংখেড়েকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হবে। তার বিরুদ্ধে আসা সমস্ত ধরনের হলফনামা আমরা যাচাই করে দেখব। এমনকি তার কাজের জবাবদিহি চাইব।’

উল্লেখ্য, আরিয়ান মামলার অন্যতম সাক্ষী ঘুষ নেওয়ার অভিযোগ তুলেছেন সমীরের বিরুদ্ধে। তিনি জানিয়েছেন, কেপি গোসাভি ফোনে কাউকে বলছেন এনসিবি ১৮ কোটি টাকার বিনিময় মুক্তি দেবেন আরিয়ান খানকে। যার মধ্যে ৮ কোটি টাকা নিজে নেবেন সমীর। মামলার একমাত্র সাক্ষী প্রভাকর সেলের এই মন্তব্যে নড়েচড়ে বসেছেন নারকটিকস কন্ট্রোল ব্যুরো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৬ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ