Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিমান ছিনতাইচেষ্টার গল্পের ‘ময়ূরপঙ্খী’ সিনেমায় ববি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১:১৪ পিএম

বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইচেষ্টার গল্প নিয়ে নির্মিত সিনেমায় নায়িকা হিসেবে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে। সিনেমাটি নির্মান করছেন ‌‘পদ্মাপুরাণ’খ্যাত পরিচালক রাশিদ পলাশ। আজ ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যানারে সিনেমাটি ছবিটি প্রযোজনা করছেন শাহাদাৎ হোসেন লিটন।

নির্মাতা রাশিদ পলাশ জানিয়েছেন, তিনি পরিচালক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন এই সিনেমায়। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন ববি। মূল ঘটনায় নায়িকা সিমলার নাম যুক্ত থাকায় স্বাভাবিকভাবেই ধারণা করা হচ্ছে সিমলার চরিত্রে অভিনয় করবেন ববি। তবে তা হচ্ছে না।

এ প্রসঙ্গে ববি বলেন, ‘এ সিনেমায় আমি সিমলার চরিত্রে নয় বরং অন্য একটি চরিত্রে অভিনয় করছি। সে চরিত্রটির কথা এখনই বলতে চাই না। সময় হলে বলব। তবে গল্পটি অনেক আগেই শুনেছি। ধীরে ধীরে আরও গুছিয়েছেন নির্মাতারা। ফলে গল্পটি আরও ভালো দাঁড়িয়েছে। আশা করি ভালো কিছু হবে।’

নির্মাতা পলাশ জানান,‘ময়ূরপঙ্খী’ সিনেমার শুটিং চলতি বছরের শেষে দিকে শুরু করার পরিকল্পনা আছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ফেব্রুয়ারিতে দুবাইগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং-৭৩৭ উড়োজাহাজ ‘ময়ূরপঙ্খী’র যাত্রীদের জিম্মি করা হয় আকাশে। চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের মাত্র আট মিনিটের মধ্যে প্যারা কমান্ডো অভিযানে জিম্মিদশা থেকে মুক্ত হয়েছিল বিমানটি। ওই অভিযানে নিহত হন ছিনতাই চেষ্টাকারী যুবক পলাশ আহমেদ। তিনি নায়িকা সিমলার সাবেক স্বামী। দেশ তো বটেই আন্তর্জাতিক অঙ্গনেও এটি নিয়ে হয়েছে তুমুল হইচই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ