Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

তালাক দেয়া সেই নববধূকে ২৪ ঘণ্টা পার না হতেই আবার লুকিয়ে বিয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১:৫৩ পিএম

বিয়ে বাড়িতে গোশত খাওয়াকে কেন্দ্র করে ভেঙে যাওয়া বিয়ে আবারও জোড়া লেগেছে। ২৪ ঘণ্টা পার না হতেই সোমবার রাতে ছেলের বাড়ি ঝিনাইদহ সদর উপজেলার সোনারদাড়ি গ্রামে আবার লুকিয়ে বিয়ে করেন সবুজ ও সুমী। বর্তমানে সেখানেই রয়েছেন ওই দম্পতি। বিষয়টি নিশ্চিত করেছেন বর সবুজ আলী।

এ ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে নেটিজেনদের নানা নেতিবাচক মন্তব্য করতে থাকে।

চুয়াডাঙ্গায় মাংস বেশি খাওয়াকে কেন্দ্র করে বর ও কনে পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ওই সময় কনেপক্ষের লোকজন বেশি মাংস খাওয়া বরযাত্রীসহ বরপক্ষের তিনজনকে পিটিয়ে জখম করে। এরপরই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে বর ও কনে পক্ষ। এ ঘটনায় ওই দিন রাতেই নববিবাহিত দম্পতির মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। গত রোববার চুয়াডাঙ্গা উপজেলার বদরগঞ্জ দশমীপাড়ায় এ ঘটনা ঘটে।

বর সবুজ বলেন, ‘রোববার বিয়ে বাড়িতে তুচ্ছ ঘটনায় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে বরযাত্রী ও কনেপক্ষের লোকজন। একপর্যায়ে বরপক্ষের তিনজনকে মারধর করা হয়। পরে উভয়পক্ষ বসে বিষয়টি সমাধান না হওয়ায় বিয়ে বিচ্ছেদ হয়। পরে রাতেই কনে সুমী আক্তার সুমী আমাকে ফোন দেয়। একপর্যায়ে আমরা আমাদের ভুল বুঝতে পারি। সোমবার সকালে গোপনে সুমি ঝিনাইদহ চলে এলে আমরা রাতে আবার বিয়ে করি।’

তিনি আরো বলেন, ‘আসলে ২ বছর আগে আমাদের বিয়ে হয়েছে। তারপর থেকে সুমির সাথে আমার সম্পর্কটা খুব গভীর। উভয় পরিবারের ভুলে তো আমরা পৃথক হতে পারি না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ে

২১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ