Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে রাতের আধারে রশি দিয়ে গতিরোধের পর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

টঙ্গীবাড়ী( মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৩:৪৫ পিএম

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে সড়কে গতিরোধ করে দুই ছেলেসহ আলী হোসেন (৫৩) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে নগদ টাকাসহ মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। এতে সড়কের পাশের খাদে পড়ে আলী হোসেন মারা যান।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত প্রায় দেড়টার দিকে টঙ্গীবাড়ী-বালিগাও সড়কের তোলকাই এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় শুভ (২৪) এবং শান্ত (১৬) নামের তার দুই ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে বালিগাঁও বাজার থেকে দোকান বন্ধ করে আলী হোসেন দুই ছেলেকে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে তোলকাই ব্রিজের কাছে পৌঁছালে ৫-৬ জনের একটি দল রশি ধরে তাদের গতিরোধ করেন। এসময় রশিতে মোটরসাইকেলে আটকে নিয়ন্ত্রণ হারিয়ে তারা রাস্তায় পরে যান। এসময় তারা মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। ডাকাত দলের মারধরে সড়কে পাশের খাদে পড়ে ঘটনাস্থলেই মারা যান আলী হোসেন নামের ওই ব্যাক্তি।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।



 

Show all comments
  • jack ali ২৭ অক্টোবর, ২০২১, ৪:৫১ পিএম says : 0
    ও আল্লাহ আর কত অন্যায় দেখব??????????????????????????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ