Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঘাটাইলে ইদুঁর মারা ফাঁদ পাততে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

ঘাটাইল(টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৩:৫৩ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে ইদুঁরমারা ফাঁদ পাততে গিয়ে ঘরের সিলিং থেকে হাত ফসকে পড়ে গিয়ে শাহাদত হোসেন নামে এক স্কুলছাত্র মারা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কাইজালিপুর গ্রামে। সে শেখশিমুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (অষ্টম শ্রেনি চালুকৃত) অষ্টম শ্রেনির ছাত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন ও নিহতের পরিবার জানায়, শাহাদত উপজেলার কাইজালিপুর গ্রামের প্রবাসী আজাহার আলীর মেঝ ছেলে। তার মায়ের নাম নূরুন্নাহার মালা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় সে নিজ বাড়িতে থাকার ঘরের সিলিং এর উপর ইদুঁর মারা ফাঁদ পাততে যায়। ফাঁদ পেতে নামার সময় অসাবধানতা বসত হাত ফসকে মেঝেতে পড়ে যায়। এতে সে বুকে প্রচন্ড আঘাত পায়। বাড়ির লোকজন প্রথমে তাকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতেই সে মারা যায়। আজ বুধবার সকাল ১১টায় জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ