Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বদরগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণ,থানায় মামলা,যুবক গ্রেফতার

বদরগঞ্জ(রংপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৩:৫৪ পিএম

রংপুরের বদরগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আকরাম হোসেন(২৪)নামে এক যুবককে গ্রেফতার করেছে বদরগঞ্জ থানা পুলিশ।
গত মঙ্গলবার (২৬অক্টোবর) সন্ধ্যায় পৌরশহরের ফেসকিপাড়া মহল্লার এক কলাবাগানের পার্শ্বে বাঁশঝাড়ে এ ঘটনা ঘটে।

মামলা সুত্রে জানা যায়,ওই কলেজ শিক্ষার্থী কলেজ হতে বিকেলে বাড়ি ফেরার পথে শাহ্ ফিলিং ষ্টেশনের কাছে পৌঁছলে দুই যুবক তার মুখ চেপে ধরে জোর পুর্বক তুলে নিয়ে যায়। পরে তাকে পৌরশহরের ফেসকিপাড়া মহল্লার এক কলাবাগানের পাশের বাঁশঝাড়ে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষন করে এবং ধর্ষনের ভিডিও ধারন করে কাউকে না বলার জন্য হুমকি দেয়।

এ ঘটনায় ওই কলেজ ছাত্রি থানায় অভিযোগ করলে গত মঙ্গলবার রাতেই আকরাম হোসেন নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। আকরাম হোসেন উপজেলার শংকরপুর তেলিপাড়া গ্রামের আনিছার রহমানের ছেলে।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান কলেজ ছাত্রির ধর্ষনের বিষয়টি নিশ্চিত করে জানান,থানায় ধর্ষনের মামলা হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।



 

Show all comments
  • jack ali ২৭ অক্টোবর, ২০২১, ৪:৪৯ পিএম says : 0
    আমরা মুসলিম বলে পরিচয় দেই অথচ আমাদের কাজকর্ম ইবলিশ থেকেও খারাপ ইবলিশ ও আমাদের ভয়ে পালিয়ে গেছে বাংলাদেশ থেকে.... 1972 সালে উন্মাদ বলে একটা কমিক পত্রিকায় পড়েছিলাম সেখানে লেখা ছিল যে বাংলাদেশের ইবলিশ কে খুঁজে পাওয়া যাচ্ছে না>>> তার মানে কি???? আমরা বাঙালিরা এর থেকেও খারাপ হয়ে গেছি. আল্লাহর আইনে দেশ চলে সব ধরনের সমস্যা হওয়ার আগেই সমাধান হয়ে যেত কেননা আল্লাহ আমাদের সৃষ্টিকর্তা উনি জানেন কোনটা ভালো এবং কোনটা মন্দ আমাদের জন্য
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

৪ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ