Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বরিশালে গনি মোল্লা হত্যার ঘটনায় থানায় মামলা গ্রহণ না করার অভিযোগ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৪:১১ পিএম

বরিশালে গনি মোল্লা হত্যার ঘটনায় আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্বজনেরা। গত ১০ অক্টোবর হিজলা উপজেলার মান্দ্রারচর কুশুরিয়া গ্রামে জমি ও ফসল নষ্ট করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন গনি মোল্লা (৬১)। মারধরের পরদিন গনি মোল্লাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পুনরায় হামলা চালায় প্রতিপক্ষরা। এতে গত ২০ অক্টোবর মৃত্যু হয় গনি মোল্লার।

গতকাল বরিশাল প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে নিহত গনি মোল্লা স্ত্রী হাজেরা বেগম বলেন, গত ১০ অক্টোবর গনি মোল্লার চাচাতো ভাই বাবুল মোল্লার সাথে জমি ও ফসল নষ্ট করা নিয়ে একই এলাকার আলী হোসেন জমাদ্দারের ছেলে খলিল জমাদ্দার সহ সহযোগীদের সাথে হাতাহাতি হয়। ঘটনার এক পর্যায়ে সন্ত্রাসীরা মিলে গনি মোল্লাকে পিটিয়ে আহত করে। এসময় বাবুল মোল্লার চাচাতো ভাই গনি মোল্লাকে বাঁচাতে এলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাশীরা। গনি মোল্লা গুরুতর আহত হলে স্বজনরা প্রথমে তাকে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে সন্ত্রাসী বাহিনী পুনরায় হামলা করে।
এতে ঘটনাস্থলেই গনি মোল্লার মৃত্যু হয়। এঘটনায় নিহতের স্ত্রী হাজেরা বেগম বাদী হয়ে হিজলা থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ মামলা না নিয়ে গড়িমসি করছে বলেও অভিযোগ করেন নিহত গনি মোল্লার স্ত্রী।

এবিষয়ে হিজলা থানার ওসি ইউনুস মিয়া সাংবাদিকদেন বলেছেন, গনি মোল্লা আগে থেকেই ক্যান্সার আক্রান্ত ছিলেন। মারধরের পর হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় তিনি মৃত্যুবরন করেছেন। এঘটনায় থানায় একটি সাধারন ডায়রী করা হয়েছে। এখন পর্যন্ত পোস্টমর্টেম রিপোর্ট পাওয়া যায়নি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথা জানিয়ে এ ঘটনায় কেউ মামলা করতে থানায় আসেনি বলেও জানান ওসি।



 

Show all comments
  • jack ali ২৭ অক্টোবর, ২০২১, ৪:৪৪ পিএম says : 0
    আল্লাহ দ্রোহী ..সরকার যতদিন পর্যন্ত দেশে থাকবে এবং আল্লাহর আইন চলবে না ততদিন পর্যন্ত আমরা জঘন্য ভাবে নির্যাতিত হব এই ..আল্লাহ দ্রোহী সরকারের হাতে এটা আমাদের জনগণের দোষ কারো আমরা আল্লাহর আইন চাই না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ