Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

যশোরে খিচুড়ি খেয়ে একই পরিবারের আটজন গুরুতর অসুস্থ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ৪:২৪ পিএম

মাগুরার শালিখায় খিচুড়ি খেয়ে একই পরিবারের আটজন গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। তারা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার (২৭ অক্টোবর) মাগুরা জেলার শালিখা বাজারে এঘটনা ঘটেছে।

অসুস্থরা হলেন, একলাস হোসেন (৪৫), তার স্ত্রী আয়সা বেগম (৩০), মেয়ে সাদিয়া (১৪), ছেলে জুবায়ের (৮), একলাসের ভাই হুসাইন (৩২), হুসাইনের স্ত্রী তানজিলা (২৫), হুসাইনের ছেলে মিরাজ (৮) ও দেড় বছরের ছেলে নিরব।

ভুক্তভুগী একলাসের বড়ভাই ইকরাম হোসেন মিন্টু জনানা, বুধবার সকালে বাসা খিচুড়ি রান্না হয়। পরিবাবারে যে আটজন খিচুড়ি খেয়েছে তাদের সবাই বমি করছে মাথার ঘোরানোসহ নিস্তেজ হয়ে পড়ে। পরে আটকজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, খাবারের ভেতর কোন বিষাক্ত পয়জন ছিলো। বিশক্রিয়ার কারণে এই অবস্থা হয়েছে। ২৪ ঘন্টা পার না হলে রোগীদের অবস্থা কিছু বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অসুস্থ

২১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ